| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিএনপি নির্বাচনকে ভয় পায় : তথ্যমন্ত্রী 


ফাইল ছবি

বিএনপি নির্বাচনকে ভয় পায় : তথ্যমন্ত্রী 


রহমত নিউজ     17 June, 2023     07:47 PM    


তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিকে তো নির্বাচনে জেতার গ্যারান্টি সরকার, নির্বাচন কমিশন ও বিদেশিরাও দিতে পারবে না। বিএনপি আসলে নির্বাচনকে ভয় পায়। আমি তাদেরকে অনুরোধ জানাব, এ সমস্ত বকবক না করে তাদের তত্ত্বাবধায়ক সরকারের দাবি যে মাঠে মারা গেছে, সেই বাস্তবতা মেনে নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করার জন্য।

শনিবার (১৭ জুন) দুপুরে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) শরৎকালীন সেমিস্টার শুরু উপলক্ষে ওরিয়েন্টেশন প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্য শেষে তিনি এসব কথা বলেন। আইআইইউসি’র চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরাস্থ ক্যাম্পাস অডিটোরিয়ামে ওরিয়েন্টেশন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর অধ্যাপক আনোয়ারুল আজিম আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত ঈসা বিন ইউসুফ আল দুহাইলান।

সাংবাদিক নাদিম হত্যার তীব্র নিন্দা জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, জামালপুরের এ ঘটনাটি অত্যন্ত বেদনাদায়ক ও দুঃখজনক। এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত মূল আসামিসহ অনেককেই দ্রুততম সময়ে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি যাতে হয় সেজন্য যা কিছু করা দরকার সবকিছুই করা হবে। এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, সেজন্য আমাদের সতর্ক থাকতে হবে।

এ সময় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আবু রেজা মো. নেজাম উদ্দিন নদভী, খাদিজাতুল আনোয়ার সনি, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. হুমায়ুন কবির প্রমুখ।